উন্নত দেশে মন্দাভাব !!! আর নয় ! আন্তর্জাতিক চাহিদা, রুচি ও পছন্দের বিষয়ের প্রতি নজর রেখে পাটের রপ্তানি বাজারকে বিকশিত করতে আগামী দিনগুলোতে পাটের বহুমুখী পণ্যের ব্যবহার এবং পাটের সম্ভাবনা কাজে লাগাতে বহুমুখী উদ্যোগ নিয়েছে Aristaexport.com। যথাযথ রপ্তানি সুবিধা না থাকায় বিশ্ববাজারে বাংলাদেশর ঐতিহ্য সোনালি আঁশ (পাট) আজ বিলুপ্তির পথে । অথচ ! সোনালি আঁশ পাট এক সময় আমাদের অর্থনীতির মূল চালিকা শক্তি ছিল। আবারো পাট শিল্পের সম্ভাবনার দ্বার উন্মোচনে পাট পণ্য রপ্তানিতে সমস্ত প্রতিবন্ধকতা দূরীকরণে উদ্যোক্তাদের সমস্ত রপ্তানি সহায়তা দিতে ২৪/৭ ঘণ্টা দেশের বৃহত্তম অনলাইন ভিওিক আমদানি/রপ্তানি বাণিজ্য প্লাটফর্ম Aristaexport.com আন্তর্জাতিক পরিসরে কাজ করছে ।
Aristaexport.com প্লাটফর্ম এর মাধ্যমে ঘরে বসে স্বল্প পূজিতে বিশ্বের ১ ৮৭ টির ও বেশি দেশে অনলাইনে আপনার পাটের তৈরি পণ্য বিদেশী ক্রেতাদের নিকট পৌঁছে দেওয়া সহ,
পাট পণ্যকে গ্লোবালি কানেক্ট করা, পৃথিবীর বিভিন্ন প্রান্তে যোগাযোগ বাড়ানো
সোশ্যাল মিডিয়ায় পাট-পণ্যের ব্র্যান্ডিং
আন্তর্জাতিক পরিসরে পাটের রপ্তানি বাজারকে বিকশিত করতে
বহুজাতিক প্রতিষ্ঠানগুলোতে পাট পণ্য-বান্ধব সংস্কৃতি গড়ে তুলতে
উদ্যোক্তাদের নিজেদের আন্তর্জাতিক যোগাযোগ দক্ষতা বাড়াতে
পাট-পণ্যকে জনপ্রিয় করার জন্য দেশ ও দেশের বাইরে নানা ধরনের ক্যাম্পেইন
প্রতিযোগিতামূলক বিশ্ব বাণিজ্য ব্যবস্থায় বাংলাদেশের পাট রপ্তানি প্রবৃদ্ধিকে সুসংহত ও টেকসই রাখা এবং পাট রপ্তানি বাণিজ্য সম্প্রসারণ
পাট পণ্য বহুমুখীকরণ ও বাজার সম্প্রসারণের লক্ষ্যে আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অংশগ্রহণসহ বিশ্বের বিভিন্ন দেশে অনলাইনে দেশীয় পাট পণ্যের মার্কেটিং।
পাট রপ্তানি বিষয়ে সামগ্রিক সহায়তা প্রদান ও বাণিজ্য সম্প্রসারণে বৈদেশিক বাণিজ্যিক উইং স্থাপন;
দেশের পাটের বহুজাতিক পণ্য রপ্তানি করণে উৎসাহিত ও প্রতিযোগী করা
দেশীয় পাট পণ্যের মান উন্নয়ন এবং এর প্রতিযোগিতার সক্ষমতা তৈরির লক্ষ্যে দেশের অভ্যন্তরে আন্তর্জাতিক মেলায় উদ্যোক্তাদের অংশগ্রহণ নিশ্চিতকরণে সমস্ত সহায়তা দিবে Aristaexport.com প্লাটফর্ম।
বাংলাদেশের বাহারি রকমের পাটজাত পণ্যের মধ্যে রয়েছে, শাড়ি, পাটের ব্যাগ, জুতা, ঢেউটিন, আসবাবপত্র, বাহারি রকমের ঘর সাজানোর পণ্য, গয়না। তাছাড়া ও প্রচলিত পাট-পণ্যের পাশাপাশি দেশে পাট কাঠি থেকে চারকোল উৎপাদন ও রপ্তানি হচ্ছে। চারকোল থেকে কার্বন পেপার, কম্পিউটার ও ফটোকপিয়ারের কালি, আতশবাজি ও ফে-সওয়াসের উপকরণ, মোবাইলের ব্যাটারি, প্রসাধন পণ্য প্রভৃতি সামগ্রী প্রস্তুত করা যায়।
না বললেয় নয় বাংলায় একসময় পাটের শাড়ি খুব জনপ্রিয় ছিল । কিন্তু যুগের সাথে পছন্দ ও ফ্যাশনও পরিবর্তন হয়েছে৷ এখন তাই পাটের শাড়িতে ও আসছে নানা বৈচিত্র্য৷
মনে আছে? আহসান হাবীবের ‘ইচ্ছা’ কবিতার কথা ? ওই যে,
‘বোনকে দেবো পাটের শাড়ি,
মাকে দেবো রঙিন হাড়ি’
বাংলায় এই পাটের শাড়ির চল অনেক আগে থেকেই৷ পাট আমাদের সোনালি ফসল । আমরা বাঙালী নিজস্ব রীতি, সংস্কৃতি, যাপনের ধারা আঁকড়ে আমাদের জাতিগোষ্ঠীর মানুষগুলোর বেড়ে ওঠা, বেঁচে থাকা। আমাদের ক্ষুদ্র ও মাঝারী জনগোষ্ঠীকে সবচেয়ে বেশি যে সমস্যার মুখোমুখি হতে হয় তা হচ্ছে নিজেদের উৎপাদিত পণ্য নিয়ে আমরা স্থানীয় পর্যায় ব্যতীত মূল শহর, রাজধানী, গণ্ডি পেরিয়ে বিশ্ববাজারে পৌঁছাতে পারিনা। তাদের জন্যই Aristaexport.com. নিয়ে এলো অনলাইন ভিত্তিক রপ্তানি প্লাটফর্ম। দেশের ব্যাপক জনগোষ্ঠীর কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে , দেশীয় পাট পণ্য আন্তর্জাতিক বাজারে রপ্তানি করার এক দুর্দান্ত প্লাটফর্ম Aristaexport.com.।
কৃষকের শ্রম-ঘাম, উদ্যোক্তাদের প্রতিদিনকার লড়াই Aristaexport.com. এর সহায়তায় পাটশিল্পকে নতুন একটা মোড়ে এনে দাঁড় করাবে ।গোটা বিশ্বে পরিবেশ-বান্ধব পণ্যের ব্র্যান্ড হিসেবে বহুমুখী পাট-পণ্য প্রতিষ্ঠিত হবে ।সোনালি আঁশ পাট ফিরে পাবে স্বর্ণালী অতীত Aristaexport.com. এর পদক্ষেপে । পাটের তৈরি পণ্য নিয়ে প্রবাসীদের মাঝে যেমন উৎসাহ বাড়বে, তেমনি সোনালি আঁশ পাটের হারানো দিন ফেরাতে আমদের স্বপ্ন দেখার পরিসরটাও বড় হবে। যারা পাটের সুদিন হারিয়ে গিয়েছে, ফুরিয়ে গেছে বলে হাহাকার করেন, সোনালি আঁশে সোনালি দিনের সম্ভাবনায়
তাঁদের জন্যই Aristaexport.com এর এই উদ্যোগ।
আমাদের প্যাকেজসমূহ:
১- গোল্ড প্যাকেজঃ ১২০০০৳ (বাৎসরিক) ৩০টি পণ্য প্রদর্শন করা যাবে।
২- প্লাটিনাম প্যাকেজ : ১৮০০০৳ (বাৎসরিক) অগণিত পণ্য প্রদর্শন করা যাবে।
৩- সিলভার প্যাকেজ (৩ মাস ফ্রি) ৫ টি পণ্য প্রদর্শন করা যাবে)
বি : দ্র [ ২ টি কিস্তিতে টাকা পরিশোধ করা যাবে ( শুধুমাএ প্লাটিনাম প্যাকেজ ব্যবহারকারী পাচ্ছেন এই ছাড়) । এই সম্ভাবনাকে কাজে লাগাতে সামনের দিকে এগিয়ে যাওয়ার স্বপ্নে বিভোর না থেকে আজই জয়েন করে নিন Aristaexport.com. প্লাটফর্মে।
বাংলাদেশ অপার সম্ভাবনার একটি দেশ। বিদেশের বাজারে দেশের সোনালী আঁশ পাট ও পাটজাত পণ্যের বিপুল চাহিদা রয়েছে সত্ত্বে ও পর্যাপ্ত রপ্তানি সুবিধা ও প্লাটফর্ম না থাকায় আন্তর্জাতিক বাজারে পৌঁছানো সম্ভব হচ্ছে না। তাই পাটের বাজার সম্প্রসারণে নতুন সম্ভাবনার আলো ছড়িয়ে দিতে এবং সোনালি আঁশ পাটের হারানো দিন ফেরাতে, আজই নিবন্ধন করুন Aristaexport.com. প্লাটফর্মে। বাংলাদেশের শক্তি আর সম্ভাবনার জায়গা, এই সহজ কথাটি অনুধাবন করার সময় এখনই৷ পরিবেশ-বান্ধব পাটকে বিশ্বময় ছড়িয়ে দিতে সবুজ শিল্পায়নে অবদান রাখুন । আমদানি নির্ভরতা কাটিয়ে দেশীয় ঐতিহ্য সমগ্র বিশ্বে তুলে ধরুন।
সুলভ মূল্যে সদস্য পদ গ্রহণ করে প্রদর্শন করুন আপনার পণ্য Aristaexport.com. প্লাটফর্ম এর গ্যালারিতে।আজ এবং আগামীর স্থিতিশীল অর্থনীতির প্রতিফলন ঘটাতে ঝুঁকিহীন রপ্তানি প্রবৃদ্ধিতে আপনার পণ্য তুলে ধরবে বিশ্ববাজারে। Aristaexport.com. বিশ্বব্যাপী একটি উন্মুক্ত রপ্তানি বানিজ্য প্লাটফর্ম নিশ্চিত এবং উদ্যোক্তাদের ঝুঁকি মুক্ত রপ্তানি বাণিজ্যের জন্য সমস্ত রপ্তানি সহায়তা দিতে অঙ্গীকারবদ্ধ।
ভিজিট করুন-www.aristaexport.com.
যোগাযোগের ঠিকানাঃ
বাড়েক ম্যানশন ৩/৫৮/ ১০/এ ফ্রি স্কুল স্ট্রিট , পান্থপথ, ঢাকা ১২০৫ ( বসুন্ধরা মার্কেটের বিপরীত পাশে)
টেলিফোন.০৯৬১৭৪০০-৫০০
ওয়েবসাইট- www.aristaexport.com.
ইমেইল- support@aristaexport.com

Please follow and like us:
error
Supportscreen tag